সিলেটে ট্যুরিস্ট বাস

সিলেটে ট্যুরিস্ট বাস চালু হচ্ছে

সিলেটে প্রতি বছরই বাড়ছে পর্যটকদের ভিড় । তাই পর্যটকদের কথা মাথায় রেখে সিলেট  সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক ট্যুরিস্ট বাস চালু করার সিদ্ধান্ত নিয়েছেন। এতে করে অতিরিক্ত ভাড়া দিয়ে লেগুনা/সিএনজি করে জনপ্রিয় পর্যটন স্পটগুলোতে যেতে হবেনা পর্যটকদের।এই বাস সার্ভিস চালু হলে পর্যটকরা খুব সহজে বিছনাকান্দি,জাফলং,রাতারগুল ও ভোলাগঞ্জ  যেতে পারবেন। গত ৫ আগস্ট সিলেট সিটি কর্পোরেশনের মেয়র নগর এক্সপ্রেস এর লোগো উন্মোচন করার সময় এই তথ্য জানান। সেপ্টেম্বর থেকে এই বাস সার্ভিস চালু হবে বলে তিনি আশা প্রকাশ করেন।  

প্রাথমিকভাবে ২টি রুটে চলবে এই বাস। বিছনাকান্দি ও জাফলং যেতে আগ্রহী পর্যটকরা সিটি পয়েন্ট থেকে  ট্যুরিস্ট বাসে উঠতে পারবেন। আম্বরখানা, ধুপাগুল, সালুটিকর  হয়ে বিছনাকান্দি যাবে একটি বাস। অপরদিকে সাহেব বাজার, রাতারগুল, হরিপুর বাজার, লালাখাল হয়ে জাফলং যাবে অপর বাস। তবে যারা ভোলাগঞ্জ যেতে চান তাদের আম্বরখানা থেকে বাসে উঠতে হবে। 

পর্যটকদের আশা সিলেটে ট্যুরিস্টদের জন্য বাস  চালু হলে তাদের অতিরিক্ত অর্থ খরচ করে যেতে হবেনা সিলেটের পর্যটন স্পটগুলোতে। তবে বাসের সংখ্যা পর্যাপ্ত না হলে এই সার্ভিস চালু করে কোনো লাভ হবেনা বলে অনেকেই মনে করেন। 

আরও পড়ুনঃ ঢাকা বেনাপোল ট্রেনের সময়সূচী ও ভাড়া 

One Reply to “সিলেটে ট্যুরিস্ট বাস চালু হচ্ছে। জেনে নিন কোন কোন স্পটগুলোতে যাবে এই বাস।”

  1. Pingback: সগরে নেমে ১ শিক্ষার্থী নিহত, অন্যজন এখনো নিখোঁজ। Cholo Bangladesh Tours

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.